প্রচ্ছদ

চেম্বারের নির্বাচিত নেতৃবৃন্দকে কয়লা আমদানীকারক গ্র“পের সংম্বর্ধনা

২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৭

অপরাধ বাণী

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি পদে গ্র“পের সভাপতি চন্দন সাহা, চেম্বারের পরিচালক পদে গ্র“পের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আতিক হোসেন ও গ্র“পের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ এমদাদ হোসেন নির্বাচিত হওয়ায় ২৮ সেপ্টেম্বর শনিবার সকালে সিলেট কয়লা আমদানীকারক গ্র“পের প্রধান কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়।
সংর্ধনায় চেম্বারের নির্বাচিত নেতৃবৃন্দ বলেন, গ্র“পের স্বার্থে ও কয়লা আমদানী চালু রাখার প্রয়োজনে অতীতের ন্যায় আমাদের সর্বাত্মক সহযোগীতা অব্যাহত থাকবে। চেম্বারের নির্বাচনে গ্র“পের সদস্যদের অকুন্ঠ সমর্থন, প্রত্যক্ষ সহযোগীতা ও ভোট প্রদান করে নির্বাচিত করায় গ্র“পের সকল সদস্যদের প্রতি ও সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গ্র“পের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ, সহ- সভাপতি মোঃ রুহেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সহ- সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, অর্থ সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর মিয়া, আন্তর্জাতিক সম্পাদক পাপলু দাস, কার্যকরী সদস্য জনাব শামস্ উদ্দিন আহমদ, জনাব মোঃ ফয়জুর রহমান, জুবায়ের আহমদ চৌধুরী প্রমুখ।



এ প্রতিবেদনটি .11 বার পঠিতসংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares