আওয়ামীলীগ নেতা সুহেদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্ধা ও প্রতিবাদ

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

আওয়ামীলীগ নেতা সুহেদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্ধা ও প্রতিবাদ

অপরাধ বাণী : সম্প্রতি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক রাজনীতি নামে একটি অনলাইন নিউজ পোর্টালে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১নং বাঘা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আমি স্যায়িদ আহমদ সুহেদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যাতথ্য নির্ভর ও কাল্পনিক একটি মনগড়া সংবাদ প্রকাশিত হয়েছে । সংবাদে যে সব বিষয় উল্লেখ রয়েছে তার কোন বিষয়ের ভিত্তি নেই।

উল্লেখ করা হয়েছে আমি সুহেদ খেলাফত মজলিসের রাজনীতির সাথে জড়িত ছিলাম, লেবানন মানুষ পাঠিয়ে অন্য জায়গা জমি কিনে নিয়েছি, টাকা দিয়ে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছি, এমন কি সর্বশেষ ইউনিয়ন কাউন্সিলে টাকার বিনিময়ে সভাপতি নির্বাচিত হয়েছি, এসব সম্পন্ন তথ্য নির্ভর নয়, তা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

আমি বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি, শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার সিলেট জেলা কমিটির সভাপতি এবং সিলেট জেলা পরিষদের নির্বাচিত সদস্য। সম্প্রতি সময়ে ১নং বাঘা ইউনিয়নের কাউন্সিলে ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছি। ২০১৬ সালে দলীয় প্রতিক নৌকা নিয়ে ১নং বাঘা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করি।

আমি ব্যক্তিগত ভাবে ১৯৯৩ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত রয়েছি। উল্লেখিত নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের তিব্র প্রতিবাদ জানানোর পাশাপাশি আইনতো ভাবে মোকাবেলার প্রস্তুতি নিচ্ছি। তাই উক্ত কাল্পনিক সংবাদ পড়ে কেউ বিব্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

দেশ বিদেশের সবগুলো অনলাইন পত্রিকার লিংক

বাংলাদেশের সকল টিভি চ্যানেল

ভিজিটর কাউন্টার

  • ৭৬
  • ১৭৭
  • ৩৬৫,৬০২